দেশের মানুষ সীমাহীন কষ্টে আছে – কুমিল্লায় নজরুল ইসলাম খান

নেকবর হোসেন।।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশের মানুষ আজ সীমাহীন কষ্টে আছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আপনারা দেখেছেন, ছাত্রলীগের জেলাপর্যায়ের এক নেতা দুই হাজার কোটি টাকা পাচার করেছে। তাহলে তাদের বড় নেতারা কত টাকা পাচার করেছেন? তারা লুটপাটের উৎসব করেছেন। অথচ দেশের মানুষ আজ সীমাহীন কষ্টে। ১০ দিনে এক কেজি মাছ কিনতে পারে না গরিবরা। এ সরকারের পতন ছাড়া মানুষের ঘরে শান্তি ফিরবে না।

নজরুল ইসলাম খান বলেন, রক্ত সংগ্রামের মধ্য দিয়ে যে দেশটি স্বাধীন হয়েছে, আজ এদেশের স্বাধীনতা, দেশের গণতন্ত্র ভূলুণ্ঠিত হচ্ছে। এদেশে মানুষের বাক স্বাধীনতা নেই, গণতন্ত্র নেই, ভোটের অধিকার নেই, সুষ্ঠু অবাধ নির্বাচন নেই। অথচ একটি দেশের গণতন্ত্রের পূর্ব শর্তই হল অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। কিন্তু এই ফ্যাসিবাদী সরকারের কাছে এসবের কোন মূল্যই নেই।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিন-উর-রশিদ ইয়াছিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসীম উদ্দিন, মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আমিরুজ্জামান আমির, বর্তমান আহ্বায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ অন্যান্য নেতারা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page